আবার ফিরছে পাবজি!! অনলাইন গেমারদের জন্য সুখবর-সূত্র

পাবজি মোবাইল দিওয়ালী ধামাকা!! ফিরতে চলেছে পাবজি মোবাইল ইন্ডিয়ান ভার্শন। তেমনই আভাস মিলছে পাবজি কর্পোরেশনের তরফে। খুব তাড়াতাড়ি ভারতেও বাজারে পা রাখবে নতুন পাব্জি। এদিন পাবজি মোবাইলে তাদের অফিশিয়াল ইন্সটাগ্রাম পেজে এর একটা আভাস দেন। যার ফলে খুশিতে ফেটে পড়ে এই জনপ্রিয় গেমের ফ্যানেরা।

একে কে কমেন্ট পড়তে থাকে মর্টাল, ডায়নামো সহ খ্যাতনামা পাবজি মোবাইল গেমাররা। প্রসঙ্গত ভারতের সিকিউরিটি ইস্যুতে বন্ধ করে দেয়া হয় এই জনপ্রিয় চাইনিজ গেম। ফলে অনেক =দিন ধরেই গেমাররা খেলতে পারছিলেন না এই গেম। এই খবরে আবার তাদের মধ্যে খুশির হাওয়া।

পিইউবিজি কর্পোরেশন একটি সংবাদ বিজ্ঞপ্তি জারি করেছে যাতে ভারতের পিইবিজি মোবাইলকে পুনরুদ্ধারের পরিকল্পনাগুলি বিশ্লেষণ করে গেমের একটি বিশেষ সংস্করণ চালু করে যা ভারতীয় খেলোয়াড়দের বোঝায়। দেশে স্বাস্থ্যকর গেমপ্লে পরিবেশ তৈরি করতে গেমটি ভারতীয় বাজারে নির্দিষ্ট কাস্টম ইন-গেম সামগ্রী সহ প্রকাশ করবে। আসন্ন গেমটিতে ভারতের তরুণ পিইউবিজি মোবাইল প্লেয়ারদের স্বাস্থ্যকর গেমপ্লে অভ্যাস গড়ে তোলার জন্য গেমের সময়ের উপর নিয়ন্ত্রণের সেটিংস অন্তর্ভুক্ত করা হবে।

“পিইউবিজি কর্পোরেশন স্থানীয় ভিডিও গেম, এস্পোর্টস, বিনোদন এবং আইটি শিল্পে ভারতে ১০০ মিলিয়ন ডলার বিনিয়োগের পরিকল্পনা করেছে,” সংস্থাটি জানিয়েছে। পিইউবিজি কর্পোরেশন ভারতে খেলা শুরু হওয়ার পরে পুরষ্কার পুলের সাথে ভারত-এক্সক্লুসিভ এস্পোর্টস ইভেন্ট এবং টুর্নামেন্টেরও প্রস্তুতি নিচ্ছে। দেশে পিইউবিজি মোবাইল ইন্ডিয়ার সঠিক প্রবর্তনের বিবরণ সম্পর্কে বর্তমানে কোনও শব্দ নেই।

বাকি আরও পরতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *