KKR জিতে যাওয়ায় রাস্তায় বেরোয়নি কয়েকশো RCB,CSK ফ্যান-জানুন

বছর ঘুরে শুরু হয়েছে আইপিএলের সিজন, চলছে উন্মাদনা। এখানে কেউ জিতবে কেউ হারবে, কেউ হাসবে কি কাঁদবে। কিন্তু এহেন আইপিএলে উন্মাদনার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় একে অপরের পছন্দের টিমের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্যের শেষ নেই।

লড়াইয়ের শুরু গতকাল ২৪ মার্চ, মরশুমের প্রথম ম্যাচে খেলা ছিলো ব্যাঙ্গালোর বনাম চেন্নাই তথা বিরাট বনাম ধোনির মধ্যে। জয় যদিও চেন্নাই পায় তবে বিরাটের টিমের হার অনেকটাই ম্রিয়মাণ। এর মধ্যেই হেরে গিয়ে কিছু আপত্তিকর ট্রলের স্বীকার হয় RCB, কারণ প্রাচীন অভিশাপের মতই তাদের ঘরে কোনো কাপ নেই।

Loading...

স্টার প্লেয়ার থাকা একমাত্র টিম যার প্রচুর ফ্যান ফলোয়ার ও অনেকের আশা থাকা স্বত্তেও তারা কখনও আইপিএল জিততে পারেনি। তার অনেক রকম টিপ্পনীর স্বীকার হতে হয় ও সোশ্যাল মিডিয়ায় নানান মজার সম্মুখীন হতে হয়।

KKR টিমের সমর্থকরাও সেদিন তেমনি অনেক কথাই বলেছিলো, আজ যখন ম্যাচে হায়দ্রাবাদ বড়ো স্কোর করে ১৮১ রানের তার জবাবে প্রথমে কেকেআরের ব্যাটিং অর্ডার অনেকটাই লাইনের নীচে চলছিলো। তাই দেখে RCB, CSK ফ্যানেরাও KKR কে ট্রল করতে শুরু করে।

কিন্তু খেলার শেষভাগে ম্যাচ পুরো ঘুরিয়ে দেয় মাসল রাসেল, তার ও শুভমান গিলের শেষ কয়েক ওভারে রানের বন্যা জয়ে পৌছে দেয়, সাথে মধ্যভাগে নীতিশ রানার রান। জয় পায় কেকেআর। ম্যাচ শেষের আগেভাগেই ট্রল করে বিপাকে পড়ে RCB, CSK ফ্যানেরা।

এবার কেকেআরের পাল্টাট্রলের স্বীকার হয় তারা। সেই অপমান বোধে কিছু সমর্থক পোস্ট থামিয়ে লুকিয়ে পড়ে, কিছুজন সহ্য করে নেয়। এটা আইপিএল দাদা, এখানে অসম্ভবকে সম্ভব করা হয়। শোনা যাচ্ছে কিছু লোক বাড়ি থেকেই রেরোয়নি ভয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *