“লকডাউনে বিরাট শুধু অনুষ্কার বল নিয়ে খেলেছেন” বিতর্কিত মন্তব্য করে বিপাকে এই ক্রিকেটার

ভারতের ক্রিকেট ইতিহাসে যত লেজেন্ড আছেন তার মধ্যে তিনিও একজন। অবসরের পর কমেন্ট্রি বক্সে তার কাটে সময়। তিনি সুনীল গাভাস্কার। তবে এক বিতর্কিত মন্তব্য করে বিপাকে এই ক্রিকেটার। তিনি হাস্যরস প্রকাশ করতে গিয়ে হঠাৎ বলে বসেন এক বিতর্কিত কথা যা নিয়ে নেটিজেন ক্ষোভ উগরে গিয়েছেন তার উপর। এমনকি অন্তসত্তা অনুষ্কাও এর প্রতিক্রিয়া জানিয়েছেন।

“লকডাউনে বিরাট শুধু অনুষ্কার বল নিয়ে খেলেছেন”- বিরাটের পারফর্মেন্সনিয়ে মন্তব্য করতে গিয়ে এ কথা বলে বসেন গাভাস্কার। এর আগেও অনেক ক্রিকেটারের খারাপ পারফর্মের জন্য তাদের স্ত্রী গার্লফ্রেন্ডকে দায়ী করা হয়েছে এটা নতুন নয়। নিন্দুকেরা নিন্দা করেই।

Video: First Visuals of Anushka Sharma-Virat Kohli celebrating pregnancy  news with RCB

“Shame on those people who have been having a go at Anushka for the longest time and connecting every negative thing to her. Shame on those people calling themselves educated. Shame on blaming and making fun of her when she has no control over what I do with my sport. If anything she has only motivated and given me more positivity,-

এর পরেও কিছু বদলায় নি, নিন্দুকের পাশাপাশি একজন প্রাক্তন ক্রিকেটার কিভাবে তার ক্রিকেটারসুলভ আচরণ ভুলে যায় এই নিয়ে উঠেছে নানান প্রশ্ন। “লকডাউনে বিরাট শুধু অনুষ্কার বল নিয়ে খেলেছেন” এটা নিতান্তই একটা বাজে হাস্যরস। এই নিয়ে অনুষ্কা বিস্বাদ বলেছেন তার মন্তব্যকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *