admin March 9, 2018

হ্যাঁ এমনটাই ঘটেছে এক বাংলাদেশী যুবক যখন প্লেনের সিটে বসে সম্পূর্ণ নগ্ন হয়ে বসে পর্ণ দেখে এয়ারহোস্টেসকে আক্রমণ করতে যাচ্ছিলেন সেই মুহুর্তে গ্রেফতার করা হলো তাকে।

২০ বছরের বাংলাদেশী যুবক, মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে ঢাকাগামী একটি প্লেনেই এমন ঘটনা ঘটিয়েছেন। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী যুবক প্রথমে নিজে সম্পূর্ণ নগ্ন হয়ে যান, তারপর পর্ণ মুভি চালিয়ে দেখতে থাকেন সাথে হস্তমৈথুন।

সর্বপ্রথমে ছেলেটি নগ্ন হয়ে যান, প্লেনের সিটে এদিক ওদিক ছিটিয়ে প্রস্বাব করতে থাকেন এবং একসময় সবার সামনেই হস্তমৈথুন। উত্তেজনার ঘোরে ছেলেটি প্লেনের বিমানবালার দিকে ছুটে যান, তখন তাকে ধরে গ্রেফতার করা হয়।

Loading...

প্লেনের বিমানসেবিকা প্রথমে তাকে জামাকাপড় পরে নিতে বলেন কিন্তু মাহমুদ ড্রেস পরা তো দূর, টয়লেট যেতে পথে বিমাবসেবিকাকে জড়িয়ে ধরে অসভ্য আচরণ করতে শুরু করেন। অবশেষে যখন তিনি বিমানের অন্যান্য লোকদের আক্রমণ করতে যান কিছু সহযাত্রীর তত্ত্বাবধানে তাকে আটক করে বেধে রাখা হয়, তখনও ক্রমাগত কুপ্রস্তাব ও জোরপূর্বক মিলনের চেষ্টা করেন মাহমুদ।

বেধে রাখা হয়েছে মাহমুদকে

শাহজালান আন্তর্জাতিক বিমানবন্দরে Malindo Air Boeing 737-800 অবতরণের পর তাকে গ্রেফতার করে মালয় এশিয়ান পুলিশ আধিকারিকেরা। এর আগে বিমানে কাপড় দিয়ে বেধে রাখা হয় মাহমুদকে।

সহযাত্রীরা জানাচ্ছেন, “প্রথমে সবাই ব্যপারটা এড়িয়ে যাচ্ছিলেন, তারপর মাহমুদ বাড়াবাড়ি শুরু করলে বিমান ক্রু তাকে নম্রভাবে ড্রেস পরে নিতে বলেন, কিন্তু শুনতে নারাজ মাহমুদ অসভ্যতা শুরু করেন”

পুলিশ কনফার্ম করেছে, ছেলেটি বাংলাদেশি এবং সে মালয়েশিয়ার একটি ইউনিভার্সিটিতে পড়াশুনা করে। তবে এই নিয়ে বিরাট লজ্জার মুখে পড়েছে বাংলাদেশ। বাংলাদেশ অ্যাম্ব্যাসি এই ব্যপারে মুখ খুলতে নারাজ। পরবর্তীতে এমন অপরাধের জন্য আপাতত মাহমুদ শ্রীঘরে।

Comments

comments

Leave a comment.

Your email address will not be published. Required fields are marked*

error: বাবার সম্পত্তি না যে কপি করবি
%d bloggers like this: